ডিজিটাল উইং

ডিজিটাল উইং

বাংলাদেশ অপার সম্ভাবনার একটি দেশ। এদেশের মানুষই প্রধান সম্পদ। ডিজিটাল বাংলাদেশের অসীম সম্ভাবনাকে কাজে লাগিয়ে দেশের তরুণ প্রজন্মের কর্ম সংস্থান তৈরির জন্য ডলফিন ডিজিটাল তার ডিজিটাল উইংয়ের উদ্যোগ নিয়েছে। ১৯৮৬ সালের ২ জুলাই সালে ডলফিন কম্পিউটারস লিমিটেড বাংলাদেশের আইটি সেক্টরে অগ্রগামি প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে। আজ অবধি ডলফিন তার অগ্রযাত্রা অব্যাহত রেখেছে।

ডলফিন ডিজিটাল এবং বি.পি.ও. একটি বিশ্বমানের কোম্পানী যা মালয়েশিয়ার স্পাইরাল ওয়ার্ল্ড বাংলাদেশের একমাত্র পার্টনার। স্পাইরাল ওয়ার্ল্ড মালয়েশিয়া ও লন্ডনে সফল অপারেশনের পর বাংলাদেশে তাদের বিশ্বব্যাপী অর্জিত গবেষণালব্ধ ফলকে ডিজিটাল বাংলাদেশের কাজে প্রয়োগ শুরু করেছে।
ডিজিটাল মার্কেটিং, স্যোসাল মিডিয়া মার্কেটিং, ই-কমার্স সলিউশন, রেপুটেশন ম্যানেজমেন্ট, সাইবার সিকিউরিটি, আইসিটি সলিউশন , সফটওয়্যার, টেকনোলজি, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, কণ্টেন্ট মার্কেটিং এবং গ্লোবাল স্ট্যান্ডার্ড বিজনেস সলিউশন প্রদানের মাধ্যমে তাদের পারফরম্যান্সে দীর্ঘস্থায়ী উন্নতি করতে বিশ্বব্যাপী ক্লায়েন্টকে সহায়তা করে। গ্লোবাল জব মার্কেট অত্যন্ত দক্ষ আন্তর্জাতিক পেশাদারদের একটি দল আমাদের ব্যবসা-বাণিজ্যের বিশদ বিশ্লেষণের জন্য আমাদের ক্লায়েন্টদের সেবা করছে, একটি বিশ্বব্যাপী মানক সমাধান নিশ্চিত করছে, আমাদের শিল্প-বিস্তৃত অভিজ্ঞতা, প্রযুক্তিগত দক্ষতা এবং পরিষেবার ব্যাপক পোর্টফোলিওর মাধ্যমে উন্নততর ব্যবসা করতে সহায়তা করছে। ডিজিটাল ডলফিন এবং বি.পি.ও. এর প্রতিটি সদস্য আমাদের বিভিন্ন প্রকল্পগুলির মধ্যে বহুমাত্রিক পরিবেশ, ভাষা এবং সরঞ্জামগুলির সাথে কাজ করার অভিজ্ঞতা রয়েছে।
আমাদের সেবা মান উদ্ভাবনী এবং সৃজনশীল সমাধান প্রদান করে আমাদের ক্লায়েন্টের সাফল্যে অবদান উপর ভিত্তি করে পরিষেবার মান উন্নত করতে আমরা সর্বদা কাজ করছি। এজন্য বিশ্বব্যাপী ৩ টি দেশে আমাদের টিম গবেষণা করছে।

একটি নির্ভরযোগ্য, প্রগতিশীল এবং কম খরচ কার্যকর সেবা প্রদান করাই আমাদের ব্রত।

Comments are closed.