Mr. Mango Candy-DIU Marketing Fest-2018

Mr. Mango Candy-DIU Marketing Fest-2018

“The best marketing doesn’t feel like marketing.” – Tom Fishburne

বিপনন কর্মীদের হতে হবে “ম্যাজিক পিপল”। অধিকাংশ ক্ষেত্রে মার্কেটিং এর উপড় প্রতিষ্ঠানের সাফল্য অথবা ব্যর্থতা নির্ভর করে। পরিশ্রমী, বিনয়ী, সদা হাস্যোজ্জ্বল, সততা এবং দক্ষতা এইসব গুনাবলী বিপনন কর্মীদের ক্ষেত্রে অত্যান্ত গুরুত্বপূর্ণ।

মার্কেটিংয়ে দক্ষ ও অভিজ্ঞ হতে হলে একজন শিক্ষার্থীকে একাডেমিক শিক্ষার পাশাপাশি ভোক্তার কাছাকাছি যেতে হবে এবং ভোক্তার চাহিদা, প্রয়োজন ও প্ছন্দ সম্পর্কে জ্ঞান এবং বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে হবে। আপনি যত আকর্ষনীয়ভাবে ভোক্তার কাছে পণ্য উপস্থাপন করতে পারবেন, মার্কেটিংয়ে তত দ্রুত সফল হবেন।

মার্কেটিংয়ের বিভিন্ন বিষয় সম্পর্কে আলোচনা, এই ক্ষেত্রে বিভিন্ন দক্ষ, অভিজ্ঞ, সফল ব্যক্তিবর্গের দিক নির্দেশনামূলক উপস্থাপনার মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ ও ডিআইইউ মার্কেটিং ক্লাবের যৌথ আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে আজ থেকে শুরু হয়েছে তিন দিন ব্যাপী মিস্টার ম্যাঙ্গো ক্যান্ডি-ডিআইইউ মার্কেটিং ফেস্ট-২০১৮।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসিআই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর। শিক্ষার্থীরা মার্কেটিংয়ের উপড় তাদের ধারনা, পরিকল্পনা ইত্যাদি অন্যদের সাথে শেয়ার করবেন।

তিন দিনের এই মার্কেটিং ফেস্টে বিজ্ঞাপন মার্কেটিং প্রতিযোগিতা, ব্র্যান্ড বিল্ডিং প্রতিযোগিতা, মার্কেটিং কেস প্রতিযোগিতা, বিজনেস কুইজ, ডিজিটাল মার্কেটিং গেম, মার্কেটিং বিতর্কসহ বিভিন্ন ইভেন্ট ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ইভেন্টে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। আগামী ২৪ জুলাই সমাপনী দিনে দেশের বিশিষ্ট মার্কেটিং বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত জুরি বোর্ড উপস্থিত থাকবেন এবং বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেবেন।

Comments are closed.