প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ উদযাপন করলো ডিআইইউ ট্রান্সপোর্ট পুল, ২০১৯

প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ উদযাপন করলো ডিআইইউ ট্রান্সপোর্ট পুল, ২০১৯

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবহন পুল কর্তৃক “ডিআইইউ প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ ২০১৯ শুরু হয়েছে ২৭ জুলাই, ২০১৯ থেকে ৩১ জুলাই, ২০১৯ পর্যন্ত চলবে। প্রথম দিনে চালক ও হেলপারদের সচেতন করার লক্ষে একটি ট্রেনিং সেশন আয়োজন করা হয়। এতে এক্সপার্ট হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ কামাল হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর, বাংলাদেশ পুলিশ।

ছাত্রছাত্রীদের ট্রাফিক আইন-কানুন ও রাস্তায় চলাচলের নিয়ম-কানুন সর্ম্পকে সচেতন করার লক্ষ্যে  দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। ডিআইইউ ভলান্টিয়ার ক্লাব ও ডিআইইউ ট্রান্সপোর্ট পুলের যৌথ উদ্যোগে একটি র‌্যালির আয়োজন করা হয় । উক্ত র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সম্মানিত শিক্ষকগণ , ছাত্র ছাত্রী, পরিবহন পুল কর্তৃপক্ষের সকল সদস্যরা উপস্থিত থেকে র‌্যালিটি সম্পন্ন করেন।

কাজী মোঃ দিলজেব কবির,সিনিয়র সহকারী পরিচালক, ডিআইইউ , বলেন সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যানজট নিরসন এবং মটরযান আইন সম্পর্কে ছাত্রছাত্রী, চালক ও হেলপারদের সচেতন করার লক্ষ্যেই আমাদের এই আয়োজন। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, স্টুডেন্ট বান্ধব ট্রান্সপোর্ট ব্যবস্থা গড়ে তুলতে আমরা বদ্ধপরিকর।

Comments are closed.